,

জগদীশপুর জে.সি হাইস্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : মাধবপুর উপজেলার জগদীশপুর যোগেশ চন্দ্র এন্ড কলেজ এর ২০২৩ এস এস সি জিপিএ ৫ প্রাপ্ত ২৫ জন কৃতি শিক্ষার্থীদেরকে সম্মাননা ও সংবর্ধনা দিয়েছে সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক শিক্ষা কল্যাণ ট্রাস্ট। গতকাল শনিবার সকাল ১১টা হতে দুপুর দেড়টা পর্যন্ত উপজেলার জগদীশপুর জে.সি. হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ২০২৩ সালে স্কুলের এস এস সি জিপিএ -৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।
জগদীশপুর জে.সি হাইস্কুল এন্ড কলেজে সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক শিক্ষা বৃত্তি কল্যাণ ট্রাস্টের প্রধান উপদেষ্টা সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক এর পৃষ্ঠ পোষকতায় আয়োজিত অনুষ্ঠানে জগদীশপুর জে.সি হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডি সভাপতি মোঃ নাছির উদ্দিন খানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক কাজী ফারুক আহমেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোঃ ছগীর। প্রধান পৃষ্ঠ পোষকতায় বক্তব্য রাখেন জগদীশপুর জে. সি হাইস্কুল এন্ড কলেজের সাবেক গভর্নিং বডি সাবেক সভাপতি পীরজাদা সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক।
এসময় স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক শিক্ষা বৃত্তি কল্যাণ ট্রাস্ট এর পরিচালক ও জে. সি হাইস্কুল এন্ড কলেজের সাধারণ অভিভাবক এবং গভর্নিং বডি সদস্য সৈয়দ সামছুল আরেফীন রাজিব।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান মোঃ তোফাজ্জল আলী, সহকারী অধ্যাপক প্রদীপ কুমার রায়, জে.সি হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ নূরুল্লাহ ভূইয়া, হবিগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি দেওয়ান মান্না।
প্রধান অতিথি অধ্য সৈয়দ মোঃ ছগীর বলেন, একটি অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে জগদীশপুর যোগেশ চন্দ্র হাইস্কুল এন্ড কলেজে সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক শিক্ষা বৃত্তি কল্যাণ ট্রাস্ট সমাজে যে অবদান রেখে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। এসময় তিনি সকল শিক্ষার্থীকে মাদক ও মোবাইল ফোন আসক্তি এড়িয়ে চলার আহবান করেন। বক্তব্য শেষে সংবর্ধনা অনুষ্ঠানে জগদীশপুর জে.সি হাইস্কুলের ২০২৩ সালে এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ২৫ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও নগদ ১ হাজার টাকা করে প্রদান করেন সৈয়দ গিয়াছুল হোসাইন ফারুক শিক্ষা বৃত্তি কল্যাণ ট্রাস্ট।


     এই বিভাগের আরো খবর